পাখিরে তুই দূরে থাকলে - সুবির নন্দী || Pakhi re toi dure thakle - Subir Nandhi ||বাংলা ক্লাসিক গান


পাখিরে তুই খাঁচা ভেঙে আমার কাছে আয় - Lyrics







পাখিরে তুই দূরে থাকলে...
সূরকার : মরহুম আমীর আলী
শিল্পি : সুবীর নন্দী


পাখিরে তুই খাঁচা ভেঙে আমার কাছে আয় চোখের মনি চোখের কাছে না থাকলে মনটা আমার আকূল হয়ে মরে যেতে চায় পাখিরে তুই দূরে থাকলে কিছুই আমার ভালো লাগে না পাখিরে তুই. . . পাখিরে তুই কাছে থাকলে গানের সুরে পরান দোলে হৃদয় নাচে সুরের তালে মনে মনে তোমায় ডাকি সারাবেলা তা কি জানো না যদি কোনদিন আমার পাখি আমায় ফেলে উড়ে চলে যায় একা একা রব নিরালায় পাখিরে তুই কবে আমার আপন হবি কিছুই জানি না ——————————– সুবীর নন্দী



#subirnandi #pakhiretoi #banglaoldsong #bestbanglasong #সুবিরনন্দী #পাখিরে_তুই #বাংলাসেরাগান


View more new videos on this Best Channel BANGLA TALKIES

No comments

Theme images by rami_ba. Powered by Blogger.